শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
শাহজালালে পাকস্থলী থেকে ইয়াবা উদ্ধার, আটক ১

শাহজালালে পাকস্থলী থেকে ইয়াবা উদ্ধার, আটক ১

মতিহার বার্তা ডেস্ক : হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ইয়াবাসহ মো. কামাল নামে একজনকে আটক করেছে বিমানবন্দর আর্মড পুলিশ। রোববার দুপুরে বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালের বহিরাঙ্গন থেকে তাকে আটক করা হয়।
কামাল গাজীপুর জেলার কাপাসিয়া থানার কপালেশ্বর (সিংহশ্রী) গ্রামের চান মিয়ার ছেলে।

বিমানবন্দর আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপারেশনস অ্যান্ড মিডিয়া) আলমগীর হোসেন রাতে এ তথ্য নিশ্চিত করেছেন।

বিমানবন্দর সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে কামালকে অনুসরণ করেন বিমানবন্দর আর্মড পুলিশের সদস্যরা। পরে তাকে হেফাজতে জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদে কামাল তার পাকস্থলিতে ইয়াবা থাকার কথা স্বীকার করে। এরপর তার পাকস্থলি থেকে ৪৬৬ ইয়াবা উদ্ধার করা হয়। এর বাজারমূল্য প্রায় আড়াই লাখ টাকা বলে জানা গেছে।

জিজ্ঞাসাবাদে কামাল জানান, কাপাসিয়ার আবুল হোসেন মাস্টার তাকে ভাড়া করে কক্সবাজারে নিয়ে যায়। হ্নীলা থেকে সে ইয়াবা সংগ্রহ করে।

মতিহার বার্তা ডট কম  ০২ মেপ্টেম্বর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply